নীতিমালা

আমাদের ওয়েবসাইটে আপনাকে স্বাগতম । আমাদের ওয়েবসাইটের নাম হল  techreview49.com।এই সাইটে সাইন আপ করতে হলে অবশ্যই আপনাকে কিছু ট্রানসেন্ড কন্ডিশন পূরণ করতে হবে ।এবং আমরাও কিছু নিয়ম নীতি মেনে চলি । নিচে বিস্তারিত আলোচনা করা হলো। 

আপনার তথ্যের নিরাপত্তা 

মনে রাখবেন, আপনি যখন আমাদের সাইডে সাইন আপ  করবেন, তখন আপনাকে কিছু ইনফরমেশন দিয়ে সাইন আপ করতে হবে।ভয়ের কোন কারণ নেই, আমরা এই ইনফর্মেশন গুলা অন্য কোথাও শেয়ার করব না। অথবা আমরা আপনার ইনফরমেশন ব্যবহার  করব না। এই সাইটের সমস্ত ব্যবহারকারীর অ্যাক্সেস, বিরোধিতা এবং যে তথ্য তারা প্রকাশ করেছেন তাতে সংশোধনের অধিকার রয়েছে। ফলস্বরূপ, কিসুকোথা ডটকম উপকারী পরিষেবাটির প্রয়োজন হলে ব্যবহারকারীর ব্যক্তিগত ডেটা সংশোধন, সম্পূর্ণ, আপডেট বা মুছা যায়।

techreview49.com ব্যবহারকারীদের অন্যের কাছে ব্যক্তিগত তথ্য বিক্রয় বা ভাড়া দেই  না। আমাদের সাইডে শিক্ষা, খেলাধুল্‌ বিভিন্ন নিউজ ইত্যাদি সম্পর্কে লেখালেখি করা হয় ।আপনি এই বিষয়ে সম্পর্কে এখানে জানতে পারবেন । আপনার মতামত প্রকাশের সুযোগ রয়েছে । আপনি যদি কিছু লিখতে চান তাহলে অবশ্যই লিখতে পারবেন । কিছু লিখতে হলে অবশ্যই আপনাকে সাইন আপ করতে হবে । সাইন আপ করলে আপনাকে কিছু তথ্য দিয়ে সাইনআপ করতে হবে । আমি আবারও বলছি আপনি যে তথ্য প্রদান করবেন সেই তথ্য আমরা কোথাও বিক্রি বা ভাড়া দেই না । 

techreview49.com এই নিয়ম নীতি তৈরি করেছি যেন আমাদের সাইট খুব ভালোভাবে পরিচালিত হয় ।আশাকরি এই নিয়ম নীতি কারো সমস্যা করবে না । প্রতিটা ভিজিটরের উচিত আমাদের নিয়ম-নীতিগুলো পড়ে তথ্য সংগ্রহ করা ।

আমরা যেকোন সময় আমাদের নিয়ম নীতি পরিবর্তন করতে পারি । যখন পরিবর্তন করা হবে তখন অবশ্যই সবাইকে জানানো হবে। আমাদের অথরিটি যেকোন সময় যেকোন নিয়ম পরিবর্তনের ক্ষমতা রাখে। তাই সবসময় আমাদের নিয়ম-নীতিগুলো পড়ুন এবং আমাদের ওয়েবসাইট সম্পর্কে আপডেট থাকুন ।

techreview49.com সাইটের নিয়ম নীতি সম্পর্কে যদি আপনার কোন ধরনের প্রশ্ন থেকে থাকে তাহলে অবশ্যই আমাদেরকে জানাবেন । আমরা প্রতিটা নিয়ম সম্পর্কে আপনাকে অবশ্যই অবগতি করব ।  আপনার কথার ভিত্তিতে যদি দেখি আমাদের ইউজারদের কোন সমস্যা হচ্ছে তাহলে সেই ধরনের নিয়ম-নীতিগুলো আমরা পরিবর্তন করতে বাধ্য থাকব ।