সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি নন ক্যাডার পিএসসি জব সার্কুলার ২০১৯

বাংলাদেশ সরকারি কর্মকমিশন ডিসেম্বর মাসের ৯ তারিখে নন-ক্যাডার পদে সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেন। জানুয়ারি মাসের ৯ তারিখ পর্যন্ত এই নিয়োগ বিজ্ঞপ্তি সময় থাকবে। উক্ত তারিখের মধ্যে বাংলাদেশের নাগরিক এরা সরকারি বিধি মোতাবেক নির্ধারিত তারিখের মধ্যে আবেদন করতে পারবেন।নন-ক্যাডার পদে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন ওয়েবসাইট এর মাধ্যমে এই চাকরির বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আপনি সরকারি কর্ম কমিশনের ওয়েবসাইটে গিয়ে বিজ্ঞপ্তিটি দেখতে পারেন অথবা আমাদের সাইট থেকে এই বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি |  বিপিএসসি নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

বর্তমানে বাংলাদেশ সরকার এই দেশকে বেকার মুক্ত করার জন্য বিভিন্ন ধরনের সরকারি সেক্টরে লোক নিয়োগ দিচ্ছেন। সেই ধারাবাহিকতায় বাংলাদেশ কর্ম কমিশনের আওতায় একটি নতুন বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।ডিসেম্বর মাসের 9 তারিখ 2019 সাল থেকে ২০২০ সালের জানুয়ারি মাসের ৯ তারিখ পর্যন্ত এই সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি নন ক্যাডার পিএসসি জব সার্কুলার ২০১৯ পরিপ্রেক্ষিতে আবেদন করা যাবে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে কারা আবেদন করতে পারবে তা নিচে দেওয়া হল। বিজ্ঞপ্তিটি মনোযোগ দিয়ে পড়ুন।

এটি একটি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি। এটি সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নন ক্যাডার পদে। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বি পি এস সি এর আন্ডারে অনুষ্ঠিত হবে। আমরা জানি বিপিএসসি খুবই নির্ভরযোগ্য একটি মাধ্যম চাকরি পাওয়ার ক্ষেত্রে।বর্তমানে বাংলাদেশে বিপিএসসি বিভিন্ন ধরনের সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রদান করে থাকেন এবং সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সকল ধরনের কার্যক্রম বিপিএসসি এর আন্ডারে হয়ে থাকে। সেই ধারাবাহিকতায় সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নন ক্যাডার জব সার্কুলার ২০১৯ প্রকাশ করা হয়েছে।

নন-ক্যাডার পদে সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

সরকারি চাকরি নিয়োগ বিজ্ঞপ্তি নন ক্যাডার পিএসসি জব সার্কুলার ২০১৯ এই নিয়োগ বিজ্ঞপ্তিতে শুধুমাত্র একটি সেক্টরে লোক নিয়োগ দেওয়া হবে না। এক সরকারি চাকরির বিজ্ঞপ্তির মাধ্যমে সরকারের বিভিন্ন বিভাগে লোক নেওয়া হবে। কোন কোন বিভাগে লোক নেওয়া হবে তা সরকারি চাকরির বিজ্ঞপ্তি তে নিচে দেওয়া হল। নিচের সার্কুলারটি বিপিএসসি এর অফিশিয়াল ওয়েবসাইট থেকে সংগ্রহ করা হয়েছে।

সরকারি চাকরির বিজ্ঞপ্তি বিস্তারিত

  • প্রতিষ্ঠানের নাম: বাংলাদেশ সরকারের বিভিন্ন প্রতিষ্ঠান
  • চাকরির পদের নাম: নন-ক্যাডার পদ
  • অভিজ্ঞতা: নিচের বিজ্ঞপ্তিতে দেখুন।
  • শিক্ষাগত যোগ্যতা: নিচের বিজ্ঞপ্তিতে দেখুন।
  • বয়স সীমা: নিচের বিজ্ঞপ্তি অনুসারে।
  • চাকরির সময়কাল: চাকরির সময় কাল স্থায়ী।
  • অন্যান্য সুবিধা: সম্পূর্ণ সরকারি নীতিমালা অনুসারে সুবিধা।
  • প্রতিষ্ঠানের ওয়েবসাইট:
  • চাকরির বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে: বিপিএসসি এর ওয়েবসাইটে।
  • আবেদনের সময়: ৯ই ডিসেম্বর ,২০১৯ থেকে ৯জানুয়ারি ২০১৯ পর্যন্ত।

আবেদন পদ্ধতি বিপিএসসি নিয়োগ বিজ্ঞপ্তি: টেলিটকের ওয়েবসাইট থেকে আপনাকে এই সরকারি চাকরির বিজ্ঞপ্তি নীতিমালা অনুসারে আবেদন করতে হবে। এবং আবেদনের ফি টেলিটক সিমের মাধ্যমে প্রদান করতে হবে। নিচের বিজ্ঞপ্তিটি সম্পূর্ণভাবে পড়ুন এবং বিজ্ঞপ্তিটির একদম শেষে আবেদনের পদ্ধতি সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়েছে। যেকোনো সাইবার ক্যাফেতে গিয়ে খুব সহজে এই সরকারি চাকরি আবেদন করতে পারবেন। রাখবেন ০৯-০১-২০১৯ এই বিজ্ঞপ্তির শেষ তারিখ।
এই ধরনের সরকারি চাকরির বিজ্ঞপ্তি অনুসন্ধান পেতে যা যা লিখে সার্চ করবেন তা হল। নন-ক্যাডার পদে চাকরি, নন ক্যাডার চাকরি, সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, সরকারি কর্ম কমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, কর্ম কমিশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯, বিপিএসসি নিয়োগ বিজ্ঞপ্তি। সরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি বিপিএসসি।
আরো বিভিন্ন সরকারি চাকরি এবং বেসরকারি চাকরির সার্কুলার পেতে নিয়মিত আমাদের ওয়েবসাইট ভিজিট করুন।

By Mahedi

লেখালেখি আমার সখ ও পেশা। আমি টেক্সটাইল এর উপর বিএসসি করেছি। কিন্তু পেশা হিসেবে ব্লগিংকে বেছে নিয়েছি। বর্তমানে এটি খুবই সন্মানজনক পেশা। আমি সাধারণত খেলাধুলা, ছবি, পড়াশোনা ইত্যাদি বিষয় নিয়ে লিখতে ভালবাসি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *