সেক্সের টেবলেটের নাম

সেক্সে টেবলেটের নামঃ আপনি জানেন কি সেক্স ট্যাবলেটের নাম কি? প্রশ্নটা করা যেন বোকামি হয়ে গেল । নাম জানেন না জন্যই তো আপনি জানতে এসেছেন । কিন্তু আপনি জানেন কি সেক্সের ওষুধ কিভাবে কাজ করে এবং এর কার্যকারিতা কতক্ষণ থাকে। ছেলেদের সেক্স বাড়ানোর ট্যাবলেট যেমন সুবিধা রয়েছে ঠিক তেমনি কিছু অসুবিধা রয়েছে। 

সেক্স করার সময় অনেক আনন্দের সময়। সেক্সের সময় আপনি আপনার সুখের চরম পর্যায়ে চলে যা। তখন আপনি সবকিছু ভুলে যান কিন্তু একবার ভাবুন তো এই এত আনন্দ সময় যদি অতি দ্রুত শেষ হয়ে যায় তাহলে কেমন হয় এটা কি মেনে নেওয়া যায় ।

এমন কিছু ঔষধ ও পদ্ধতি আছে যা অবলম্বন করলে আপনি অধিক সময় ধরে সেক্স করতে পারবে।এরকম কিছু ঔষধ এবং পদ্ধতি নিয়ে আজকে আপনাদের সাথে আলোচনা করবো। আশা করি আপনাদের যৌন জীবনে সেক্সের সময় বাড়ানোর জন্য এটি কাজে আসবে।

সেক্সের ট্যাবলেট এর নাম

এই ট্যাবলেট প্রধানত দুই প্রকার হয়ে থাকে। 

  • ছিডালাফিল । 
  • টাডালাফিল ।

দুই ওষুধের দুই ধরনের গুণ রয়েছে। 

এই দুই ধরনের অসুখ ছাড়াও আমি আরো এক ধরনের পদ্ধতি আপনাদেরকে অনুসরণ করতে বলবো। এটাও অনেক কার্যকরী একটি পদ্ধতি। বিভিন্ন মুদিখানার দোকানে এক ধরনের পাওয়া যায়। যা খেলে আপনার যৌন উত্তেজনা বৃদ্ধি পাবে। এই জুস উপরিউক্ত দুইটি ট্যাবলেট এর থেকে অনেক কার্যকরী এবং পার্শ্বপ্রতিক্রিয়া খুবই কম। 

জুসের নাম:

  • রেইস

আপনার পরিচিত যেকোনো মুদিখানার দোকানে এই নাম বললেই পাওয়া যাবে। বিশেষ করে এই জুস গ্রাম অঞ্চলে বেশি পাওয়া যায়। 

সেক্সের ট্যাবলেট এর নামঃ 

  • Intimate 20mg,
  •  TADALee 60 mg,
  • Tadaflo 5 , 

ওষুধ গুলো এই নামে দোকানে পাবেন। 

সেক্সের ঔষধ

সেক্সের ওষুধসেক্স এর ঔষধ

সেক্সের ওষুধ  খাওয়ার নিয়ম

  • বেশিরভাগ রোগীর জন্য ইনটিমেট ১০ মিলি গ্রাম যৌনতার জন্য দেওয়া হয়। 
  • রোগের সহনশীলতার উপর নির্ভর করে ১০ মিলিগ্রাম, ২০ মিলিগ্রাম ব্যাবহার করা যেতে পারে। বেশি পাওয়ারের সেক্স বাড়ানোর ওষুধ খাওয়া ঠিক না । 
  • যৌন মিলনের ২০-৩০ মিনিট আগে ,এই ওষুধ খেতে হবে। 
  • ওষুধ খাওয়ার সময় এক গ্লাস দুধ খেলে ওষুধ এর কার্যক্ষমতা বেড়ে যায়। 
  • খালি পেটে ওষুধ খাওয়া ঠিক না । 

ওষুধের গুনাগুন জানার আগে আপনার জানা প্রয়োজন সেক্সের ট্যাবলেট কিভাবে কাজ করে। কেন এই ট্যাবলেট খেলে আপনার উত্তেজনা বেড়ে যায় এবং বেশিক্ষণ যৌন মিলন করতে পারেন। 

পুরুষের যৌনাঙ্গে কোন প্রকার হাড় নেই। এটা আমরা সকলে জানি। কিন্তু যৌন উত্তেজনা বৃদ্ধি পেলে কেন পুরুষের যৌনাঙ্গ এত শক্ত হয়ে যায়। এটা রক্তচাপের কারণে শক্ত হয়ে যায়। পুরুষের যৌনাঙ্গের রয়েছে স্পেশাল রগ। যৌন ক্রিয়া বৃদ্ধির সাথে সাথে এই রগ প্রসারিত হয়। মূলত যখন পুরুষের মনের মধ্যে যৌন আকাঙ্খা সৃষ্টি হয় তখন স্বাভাবিকভাবে বিশেষ রক্তচাপ বৃদ্ধি পায়। ফলে পুরুষের যৌনাঙ্গ শক্ত হয়ে যায়। 

পুরুষ যদি বেশি হস্তমৈথুন করে । এর ফলে যৌন অঙ্গের রোগ বাঁকা হয়ে যায় বা কোথাও মোটা কোথাও চিকন হয়ে যায়। এর ফলে রক্তচাপ সঠিকভাবে রগ কে প্রসারণ করতে পারে না । ফলে দ্রুত বীর্য্যপাত ঘটে। 

এই রক্তচাপ বৃদ্ধি করার জন্য এই ওষুধ ব্যবহার করা হয়। ফলে দ্রুত বীর্যপাত হয় না। 

উপরে দুই ধরনের ওষুধের কথা বলেছি। শীতলা ফিল ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া একটু কম। হঠাৎ আপনি এই ওষুধ খাবার পরে যৌন মিলন করলে আপনার লিঙ্গ নিস্তেজ হয়ে যাবে। আবার 10 থেকে 15 মিনিট পরে রক্তচাপ বেড়ে যৌনাঙ্গ ফুলে যাবে। 

কিন্তু টাডালাফিল ওষুধটি একটু ভিন্ন। যৌন মিলন করে বীর্যপাত করার পরেও আপনার যৌনাঙ্গ নিস্তেজ হবে না। যতক্ষণ পর্যন্ত ওষুধের অ্যাকশন শেষ না হবে ততক্ষণ পর্যন্ত যৌনাঙ্গ স্বাভাবিক হবে না। প্রয়োজনে আপনাকে পানিতেও নামতে হতে পারে। তাই আমি রেকর্ড করবো অবশ্যই এই ঔষুধটি খাবেন না। 

সেক্সের ওষুধের পার্শ্ব প্রতিক্রিয়া | সেক্সের টেবলেটের নাম

প্রায় সকল ওষুধেরই কিছু না কিছু পার্শ্ব প্রতিক্রিয়া থাকে । সেক্সের ট্যাবলেটের কিছু পার্শ্বপ্রতিক্রিয়া আছে। এই ওষুধ খাওয়ার পরে আপনার শরীর গরম হয়ে যাবে, চোখ রিমঝিম শুরু হবে, বুকের মধ্যে ধরফর করবে, সঠিক সময়ের মধ্যে যদি যৌন মিলন করতে না পারেন তাহলে আপনার অনেক কষ্ট হবে। আপনার যৌনাঙ্গ অনেক ব্যথা হবে। যদি পারেন অবশ্যই প্রাকৃতিক ভাবে নিজের যৌন সমস্যা দূর করবেন। বর্তমানে যুব সমাজের মধ্যে এই সমস্যাটি খুব বেশি দেখা যায়। 

বিভিন্ন এলাকায় অনেক কবিরাজ আছে যারা যৌন সমস্যা কাজ করে থাকে। অথবা হোমিও মেডিসিন খুব ভালো এই সমস্যার জন্য। 

  • অল্প সময়ের জন্য চোখে ঝাপসা দেখা। 
  • শরীর গরম হয়ে যাওয়া এবং রক্তচাপ বৃদ্ধি পাওয়া। 
  • মাথাব্যথা
  • দীর্ঘদিন খাওয়ার ফলে হার্টের সমস্যা হতে পারে। 
  • অস্বাভাবিকভাবে রক্তচাপ বৃদ্ধি পায়। 
  • দীর্ঘদিন ওষুধ সেবনের ফলে আপনার যৌনক্রিয়া ধীরে ধীরে কমে যাবে। 

দীর্ঘক্ষণ মিলনের ট্যাবলেট নাম ও দাম

নাম তো আগেই বলে দিয়েছি। এই ট্যাবলেটগুলো সাধারণত 15 টাকা থেকে 100 টাকার মধ্যে হয়ে থাকে। যে কোন মেডিসিন এর দোকানে এই ট্যাবলেট গুলো পাওয়া যায়। যদিও অনেকে মেডিসিন দোকান থেকে ট্যাবলেটগুলো সংগ্রহ করতে লজ্জাবোধ করে।

কেন সবাই সেক্সের ট্যাবলেট খেতে চায়

যারা হঠাৎ করে তাদের গার্লফ্রেন্ডের সাথে সেক্স করতে চাই তারাই সব থেকে বেশি এই ওষুধ খেয়ে থাকে। যদি সঠিক ভাবে যৌন মিলন করতে না পারে এটা লজ্জার বিষয়। তাই এ ধরনের ওষুধ সবাই খেয়ে থাকে। কিন্তু কিছু পদ্ধতি অনুসরণ করলে এই ওষুধের প্রয়োজন হয় না। ওষুধ না খেয়ে কিভাবে দীর্ঘক্ষন যৌন মিলন করা সম্ভব? হ্যাঁ অবশ্যই ওষুধ না খেয়ে দীর্ঘক্ষন যৌনমিলন করা সম্ভব। বিস্তারিত- 

মেয়েদের কাম শক্তি বৃদ্ধির ঔষধ

সেক্সের ওষুধ খেলে মেয়েদের কাম শক্তি বা যৌন শক্তি বা যৌন মিলনের সময় বৃদ্ধি পায় না। কারণ সেই ওষুধ পুরুষের শরীরে রক্তচাপ বৃদ্ধি করে এবং যৌনাঙ্গের রক্ত চাপ বৃদ্ধির মাধ্যমে প্রসারিত করে। মেয়েদের যৌনাঙ্গে তো কোন প্রকার রগ নেই। 

  • রেইস জুস 

মেয়েদের যৌন উত্তেজনা এমনিতেই পরিস্থিতি থেকে অনেক বেশি। কিছু মেয়েদের এমন সমস্যা দেখা যায়। অস্থায়ী ভাবে এই সমস্যা সমাধানের জন্য রেস নামে জুস খেতে পারবেন। এই জুসের পার্শ্ব প্রতিক্রিয়া খুবই কম ।

পার্শ্ব প্রতিক্রিয়াহীন 100% প্রাকৃতিক সেক্স মেডিসিন

পার্শ্ব প্রতিক্রিয়াহীন সেক্স মেডিসিন পাওয়া যায়। আপনি যদি রাতে ঠিক ভাবে আপনার যৌন সমস্যা দূর করতে চান তাহলে অবশ্যই পারবেন। সেজন্য আপনার খাদ্যাভ্যাস একটু পরিবর্তন করতে হবে। যে সকল খাবারে পুষ্টি এবং ভিটামিন বেশি নিয়মিত সেই সকল খাবার খেতে হবে। খাবার খেলে যৌন শক্তি বৃদ্ধি পায় তার তালিকা নিম্নরূপ

  • মধু
  • কিসমিস
  • সকালে খালি পেটে রাতে ভেজানো কাচা বাদাম। 
  • প্রতিদিন রাতে ঘুমানোর আগে এক গ্লাস গরম দুধ। 
  • ডিম
  • প্রতিদিন এক পিস করে রসুন
  • গরম ভাতের সাথে ঘি। 

এ ধরনের খাবার প্রতিদিন খেলে আপনার যৌন সমস্যা ধীরে ধীরে ঠিক হয়ে যাবে। 

অথবা যোগাযোগ করতে পারেন আপনার আশেপাশে কোন কবিরাজ এর সাথে। যারা প্রাকৃতিক বিভিন্ন উপকরণ দিয়ে ওষুধ তৈরি করে। বর্তমানে এই ধরনের ওষুধ গুলো খুবই ভালো কাজে দেয়। এই ওষুধের কোন প্রকার পার্শ্বপ্রতিক্রিয়া থাকে না। এই ওষুধের দীর্ঘ স্থায়ি সমাধান দেয়। ১৫ দিন থেকে 30 দিন এই ওষুধ খাবার পরে আপনি আবার যৌবন ফিরে পাবে। তারপর আপনাকে আর প্রতিদিন সেক্সের ওষুধ খেতে হবে না। 

সেক্স করার সময় বাড়ানোর জন্য সেক্সের ওষুধ গুলোর একটি তালিকা নিচে দেওয়া হল;

ঔষধের নাম  ও তার নাম কোম্পানির নাম
নিশাত হামদর্দ
ভ্যালেন্টি(valenty-20) sk+f
intimate-20 sqaure
intimate-10 sqaure
Megafil 20 Acme
সাসটেন(susten-30) square
জিনসেং+ হারবাল
Ginseng Plus হারবাল
নিশাত গোল্ড প্লাস আয়ুর্বেদিক

মেয়েদের যৌন আকাঙ্ক্ষা বৃদ্ধি করার ঔষধ

অনেকেই প্রশ্ন করেন মেয়েদের যৌন আকাঙ্খা বৃদ্ধি করার জন্য কোন ঔষধ আছে কিনা। মেয়েদের সেক্সের আকাঙ্ক্ষা বেশি করার জন্য ওষুধ আছে সেটা হলো ভাইলিসি’র (Vyleesi) ।মহিলারা সেক্সের ৪৫ মিনিট আগে ভাইলিসি ওষুধ নিতে পারবেন। অটো-ইনজেকটর পেনের মাধ্যমে উরু বা তলপেটে নিতে হবে এই ওষুধ

সেক্সের সময় বাড়ানোর জন্য কিছু দৈনন্দিন খাবার;

বিবাহিত জীবনে সেক্সের সময় বাড়ানোর জন্য আপনাকে দৈনন্দিন খাবার দাবারের প্রতি মনোযোগী হতে হবে ।কারণ মানুষ তাদের যৌন শক্তি লাভ করে তাদের খাবার-দাবার থেকেই।

  1. দুধ
  2. ঝিনুক
  3. কালোজিরা
  4. কলিজা
  5. ডিম
  6. মিষ্টি আলু
  7. কপি
  8. পালংশাক অন্যান্য শাকসবজি

পার্শ্ব প্রতিক্রিয়া;

সুখী সংসারের জন্য স্বামী স্ত্রীর মধ্যে সুখের দাম্পত্য যৌন জীবন থাকতে হবে।কিন্তু প্রায়ই দেখা যায় যৌন সমস্যার জন্য স্বামী স্ত্রীর মধ্যে অশান্তি সংসারে অশান্তি এমনকি বিবাহ বিচ্ছেদ পর্যন্ত হয়। এসব যৌন সমস্যা থাকলেও বেশিরভাগ ক্ষেত্রেই দেখা যায় যৌন সমস্যা নিয়ে লজ্জায় কেউ ডাক্তারের সাথে এটা আলোচনা করে না। যার ফলে আরও বেশি সমস্যায় পড়তে হ। এছাড়াও আমাদের আশেপাশে তথা কথিত হারবাল,কবিরাজ ,ভেষজ ঔষধের কারণে মানুষ তাদের খপ্পরে আপনারা রকম যৌন ঔষধ  নিয়ে একসময় যে যৌন শক্তি থাকে সেটাও হারিয়ে বসে। সমস্যা না থাকলে আপনার যৌন শক্তি বৃদ্ধি করার জন্য কোআপনার খাবার মেন্যুতে নিয়মিত দুধ,ডিম,মধু রাখুন আর নিয়মতান্ত্রিক জীবনযাপন করে ।হস্তমৈথুন করা বাদ দেই তাহলে যৌন দুর্বলতায় ঢুকবেন না।ন প্রকার চিকিৎসা ঔষধ খাওয়ার প্রয়োজনে পুষ্টিকর খাবার দ্বারা আপনার যৌন চাহিদা মিটে যাবে। তাহলে আর যৌন সমস্যায় ঢুকবেন না এমনিতেই সেক্সের সময় বেশি পাবেন।

আমি আমার পরিচিত কয়েকজন ডাক্তারের কাছ থেকে এই ঔষধ গুলোর নাম এবং কার্যকারিতা সম্পর্কে জেনেছি এসব ঔষধের নাম বলা আমার উচিত না ।কিন্তু অনলাইনে সেক্সের সময় বাড়ানোর জন্য অনেক সার্চ করে অনেকেই জিজ্ঞাসা করে সেজন্য সেজন্য এই ওষুধগুলো সবার উপকারের জন্য আমি এই পোস্টটি লিখলাম। এসব ঔষধের মধ্যে যেকোন একটা খেলেই যথেষ্ট সর্বনিম্ন আধঘন্টা থেকে দুই ঘন্টা টানা সেক্স করতে পারব।সেক্স শুরু করার  আধা ঘন্টা থেকে এক ঘন্টা আগে এই ওষুধগুলো যেকোনো একটি ওষুধ খাবেন।এখানে যে ওষুধগুলো তালিকা দিয়েছে। তার কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই আপনার এলাকার যে কোন ফার্মেসিতে এই ঔষধগুলো পাবেন।

 

By Mahedi

লেখালেখি আমার সখ ও পেশা। আমি টেক্সটাইল এর উপর বিএসসি করেছি। কিন্তু পেশা হিসেবে ব্লগিংকে বেছে নিয়েছি। বর্তমানে এটি খুবই সন্মানজনক পেশা। আমি সাধারণত খেলাধুলা, ছবি, পড়াশোনা ইত্যাদি বিষয় নিয়ে লিখতে ভালবাসি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *