BAN VS ZIM live Match

আপনি কি বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের ম্যাচ সরাসরি দেখতে চাচ্ছেন [BAN VS ZIM live match]? তাহলে আপনি একদম সঠিক ওয়েবসাইটে এসেছেন। এই পোষ্টের মাধ্যমে আমরা আপনাকে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের ম্যাচ সরাসরি দেখতে সাহায্য করবো। আপনি অনেক ভাবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের ম্যাচ টি দেখতে পারবেন । আমি আপনাকে সবগুলো মাধ্যম সম্পর্কে বিস্তারিত জানাচ্ছি। আপনার কাছে যে মাধ্যমটি ভালো লাগে সেই মাধ্যমের মাধ্যমে আপনি বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ওডিআই ম্যাচ উপভোগ করুন।


আজ ১ মার্চ মাসের তারিখ, বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যে প্রথম ওডিআই ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে। ম্যাচটি বাংলাদেশের মিরপুর স্টেডিয়াম থেকে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। বাংলাদেশের বেসরকারি টিভি চ্যানেল জিটিভি এই ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে। এছাড়াও ইন্টারনেটের বিভিন্ন ওয়েব সাইটে এই খেলা সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ওডিআই ম্যাচ টি আপনি অনেক ভাবেই দেখতে পারবেন। আপনি আপনার বাসার টেলিভিশনের মাধ্যমে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ওডিআই ম্যাচ টি প্রয়োগ করতে পারবেন। এই খেলাটি জিটিভি তে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। এছাড়াও ইউটিউব এর বিভিন্ন চ্যানেলে খেলাটি সরাসরি সম্প্রচার করা হচ্ছে।

১. জিটিভি

২. ইন্টারনেট

ইন্টারনেটের মাধ্যমে কিভাবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে খেলা দেখবেন?

বর্তমান আধুনিক যুগে ইন্টারনেটের মাধ্যমে অনেক কাজ করা হয়ে থাকে। বর্তমানে যে কোন খেলায় ইন্টারনেটের বদৌলতে আপনার কম্পিউটারে অথবা আপনার মোবাইলে সরাসরি দেখতে পারবেন। ইন্টারনেটের মাধ্যমে দুইভাবে আপনি বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের ওডিআই ম্যাচ দেখতে পারবেন।

  • লিংকের মাধ্যমে
  • অ্যাপের মাধ্যমে।

লিংকের মাধ্যমে কিভাবে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ওডিআই ম্যাচ টি দেখবেন? 

আমি একটি লিঙ্ক শেয়ার করছি আশা করি এই লিংকে ক্লিক করে আপনি বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ওডিআই ম্যাচ টি এখান থেকে সরাসরি দেখতে পারবেন। বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের প্রথম ওডিআই ম্যাচ টি আমরা সরাসরি সম্প্রচার করতে পারছিনা কপিরাইট এর জন্য।

অ্যাপের মাধ্যমে বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে সরাসরি খেলা কিভাবে দেখবেন? 

নেট টিভি লাইভ একটি অ্যাপের মাধ্যমে আপনি বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের খেলা সরাসরি দেখতে পারবেন। বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে প্রথম ওডিআই ম্যাচ। যে অ্যাপের মাধ্যমে খেলাটি দেখতে পারবেন সেই অ্যাপের লিঙ্ক আমি এখানে দিয়ে দিচ্ছি। মনে রাখবেন এই অ্যাপটির মাধ্যমে আপনি শুধুমাত্র আপনার মোবাইল ফোনে খেলা দেখতে পারবেন। এই অ্যাপটি আপনি গুগল প্লে স্টোরে পাবেন না। এটি একটি থার্ড পার্টি অ্যাপ । এই অ্যাপটি আপনাকে গুগোল থেকে সার্চ দিয়ে ডাউনলোড করতে হবে আপনার মোবাইল ফোনে। আমি এই অ্যাপের সরাসরি লিংকটি প্রোভাইড করছি আপনি কি করে ডাউনলোড করে ইনস্টল দিন । আশাকরি ইন্সটল দেওয়ার পরে আপনি পরবর্তী কার্যক্রম গুলো সঠিকভাবে করতে পারবেন । 

লিংকটিতে ক্লিক করার পরে উপরের ছবির মত একটি পেজ দেখতে পারবেন । আপনি ডাউনলোড বাটনে ক্লিক করে অ্যাপ্লিকেশনটি ডাউনলোড করুন । এরপরে আপনার মোবাইলে ইন্সটল দিন ।

অ্যাপ্লিকেশনটি ওপেন করার পরে দেখবেন বিভিন্ন দেশ ভিত্তিক বিভিন্ন চ্যানেল রয়েছে । আপনি বাংলাদেশ ভিত্তিক যে চ্যানেল আছে সেই চ্যানেল গুলোতে ক্লিক করুন । এর পরে আপনি আপনার পছন্দমত চ্যানেলটি ক্লিক করে খেলাটি উপভোগ করুন ।

By Mahedi

আসসালামুয়ালাইকুম, আমার নাম মোঃ মেহেদী হাসান রনি। আমার বাসা পাবনা। আমি একজন ছাত্র । আমি পড়াশোনার পাশাপাশি লেখালেখি করতে খুব ভালোবাসি । আমার  বিভিন্ন বিষয়ে লেখালেখি করতে খুব ভালো লাগে। আমি যে সকল বিষয়ে লেখালেখি করে থাকি তা হল- খেলাধুলা, শিক্ষ্‌ রাজনীতি, স্বাস্থ্য ইত্যাদি । এটা আমার কোন পেশা না । আমার ভালো লাগে তাই আমি লেখালেখি করি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *