Realme XT Price in Bangladesh 2020 6

Realme XT Price In Bangladesh 2020: বর্তমানে রিয়েলমি বাজারে অনেক জনপ্রিয়তা অর্জন করেছে । এই ফোনের জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। এই ফোনের জনপ্রিয়তার পিছনে কিছু কারণও রয়েছে ।এই পোষ্টের মাধ্যমে আমি আপনাদের রিয়েল মির কিছু ফোন সম্পর্কে জানাবো এবং রিয়েল মির একটি ফোন সম্পর্কে ডিটেইলস আপনাদেরকে বলবো। যারা রিয়েল মি প্রাইস জানার জন্য গুগোলে সার্চ করেছেন এবং আমার ওয়েবসাইটে এসেছেন তাদেরকে আমার ওয়েবসাইটে স্বাগতম । এই পোস্টে আমি রিয়েল মি এক্স টি প্রাইস ইন বাংলাদেশ 2020 সম্পর্কে আপনাদেরকে জানাবো। রিয়েলমি বিদেশি একটি প্রতিষ্ঠান ।বর্তমানে এই প্রতিষ্ঠানটি বিশ্বের বুকে জনপ্রিয়তা অর্জন করেছে । তাদের জনপ্রিয়তা অর্জনের মূল কারণ হলো তাদের ফোনের কোয়ালিটি অনেক ভালো । realme xt price in bangladesh 8gb ram 128gb.

রিয়েল মি XT ফোনটি অসাধারণ একটি ফোন। বর্তমান বাংলাদেশের ফোন ব্যবহারকারীরা এই ফোনটি কে খুব ভালো রিভিউ দিয়েছে। ফোনটি জনপ্রিয়তা দিন দিন বেড়েই চলছে। রিয়েল মি কোম্পানি বাংলাদেশে এখনো অফিসিয়াল ভাবে কোন ফোন ছাড়েনি। আপনাকে সাধারণ কোন দোকান থেকে কিনতে হবে। অবশ্যই সাধারণ দোকানে যে ফোনটি পাবেন ওটা অফিসিয়াল ফোন। বর্তমানে অফিশিয়াল ফোন ছাড়া আপনি কোন ফোন বাংলাদেশে ইউজ করতে পারবেন না। তাই রিয়েল মি কম্পানি বাংলাদেশ অফিশিয়াল ভাবে তাদের ফোনটি ছেড়েছে। তাদের এখনো শোরুম চালু হয়নি। শোরুম চালু হবার জন্য কাজ চলছে।

Realme XT Price In Bangladesh 2020

কিছুদিনের মধ্যেই শোরুমগুলো চালু হয়ে যাবে। তারা শুধুমাত্র বাংলাদেশে উদ্বোধন করেছে। তাদের বিভিন্ন ডিলারের মাধ্যমে ফোনগুলো বাংলাদেশের ছড়িয়ে দিয়েছে। তাই আপনি যদি রিয়েলমি ফোন কিনতে চান, তাহলে আপনি কোন শোরুম থেকে ফোন কিনতে পারবেন না। বর্তমানে আপনাকে যে কোন দোকান থেকে রিয়েল মি ফোন কিনতে হবে। তবে ভয়ের কোন কারণ নেই। এটা অফিসিয়াল phone শুধুমাত্র আপনাকে কিনতে হবে আনঅফিসিয়াল কোন দোকান থেকে। রিয়েল মি এক্স স্পেসিফিকেশন এবং প্রাইস নিচে দেওয়া হল।

Realme XT Price In Bangladesh 2020

এখন পর্যন্ত রিয়েল মি পৃথিবীতে নয়টি ফোন ছেড়েছে। এই নয়টি ফোনের মধ্যে রিয়েল মি এক্স টি ফোনটি অন্যতম। সবথেকে জনপ্রিয় ফোন রিয়েলমি ফোন এই ফোন। এই ফোনের রিভিউ সারা বিশ্বের অনেক ভালো। বাংলাদেশের ফোন ব্যবহারকারীরা খুব সুন্দর রিভিউ দিয়েছে। আমি নিচে একটি ভিডিওতে ফোন রিভিউ আপনাদেরকে দেখাচ্ছি। তাহলে বুঝতে পারবেন ফোনটি কতটুকু ভালো বা খারাপ।

রিয়েল মি এক্স টি ফোনটি আপনি তিনটি স্পেসিফিকেশনে পাবেন। স্পেসিফিকেশন তিনটি হলো-

Realme XT Price in BDT RAM Memory
২১,৫০০ ৪ GB ৬৪ GB
২৩,৫০০ ৬ GB ৬৪ GB
 ২৬,৫০০ ৮ GB ১২৮ GB

আপনি এক্সটার্নাল মেমোরি হিসেবে 512 জিবি মেমোরি কার্ড ইউজ করতে পারবেন।

ক্যামেরা:

এই ফোনটির ক্যামেরা অসাধারণ। এই ক্যামেরা সম্পর্কে প্রশংসা করার কিছু নেই। এখন পর্যন্ত যারা ব্যবহার করেছে তারাই বলতে পারবে এর ক্যামেরা কতটুকু সুন্দর। আপনি নিঃসন্দেহে এই ফোনের ক্যামেরার উপর ভরসা করতে পারেন। এই ফোন দ্বারা কিছু ছবি তোলা হয়েছে তা আমি আপনাদের শেয়ার করছি। এই ছবিগুলো আমি রিয়েল মির অফিশিয়াল ওয়েবসাইট থেকে কালেক্ট করেছি। অবশ্যই এই ছবিগুলো কোন মিথ্যা ছবি না। ক্যামেরা কত সুন্দর আপনি নিজে ইউজ করলে বুঝতে পারবেন।ক্যামেরাটা কত সুন্দর। রিয়েল মি কোম্পানি ক্যামেরার দিকে খুবই সতর্ক ছিল। তাই তাদের এই ফোনের ক্যামেরা টি অনেক ভালো দিয়েছে।

সামনের ক্যামেরা:  ৬৪ মেগাপিক্সেল ।

First Release  September 2019
নেটওয়ার্ক 2G, 3G, 4G
সিম Dual Nano SIM.
কালার Pearl White, Pearl Blue.
ওজন 183 grams
ডিসপ্লে 6.4 inches
ব্যাটারি Lithium-polymer 4000 mAh (non-removable)
অপারেটিং সিস্টেম Android Pie v9.0, planned upgrade to Android 10 (ColorOS 6)
ফিঙ্গারপ্রিন্ট  In-display.

 

By Mahedi

লেখালেখি আমার সখ ও পেশা। আমি টেক্সটাইল এর উপর বিএসসি করেছি। কিন্তু পেশা হিসেবে ব্লগিংকে বেছে নিয়েছি। বর্তমানে এটি খুবই সন্মানজনক পেশা। আমি সাধারণত খেলাধুলা, ছবি, পড়াশোনা ইত্যাদি বিষয় নিয়ে লিখতে ভালবাসি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *